চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সামসুল আবেদীনের প্রার্থিতা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রশাসক শেখ সামসুল আবেদীন খোকন। গতকাল রোববার প্রার্থিতা প্রত্যাহরের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার তারেক আহমেমদ। তবে, সদস্য ও সংরক্ষিত সদস্য পদে আর কোনো প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করেনি।
সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন ২০১৬ সালের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মনজুকে পরাজিত করে নির্বাচিত হন। তিনি চেয়ারম্যান হিসেবে ২০১৭ সালের ২৫ জানুয়ারি থেকে ২০২২ সালের ১৭ এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এরপর জেলা পরিষদের মেয়াদ শেষ হলে সরকার পুনরায় জেলা পরিষদের চেয়ারম্যানকে প্রশাসক হিসেবে ২০২২ সালের ২৮ এপ্রিল দায়িত্ব প্রদান করেন এবং গত ১৫ সেপ্টেম্বর নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার পূর্বেই মন্ত্রণালয়ে তিনি পদত্যাগপত্র জমা দেন। সেখ সামসুল আবেদীন আলমডাঙ্গা বাবুপাড়ার খেলাফত হোসেনের ছেলে।
আগামী ১৭ অক্টোবর চুয়াডাঙ্গা জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, চারটি সদস্য পদে ১৬ জন এবং দুটি সংরক্ষিত সদস্য পদে ১০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Comments (0)
Add Comment