চুয়াডাঙ্গা মাদকদ্রব্যের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক

সুরুজ ফার্মেসির মালিক মনিরের ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা রেল বাজারের সুরুজ ফার্মেসির মালিক মনির হোসেনকে আবারও কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার দুপুরে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে তাকে ৬ মাসের কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। সাজাপ্রাপ্ত মনির হোসেন(৫১) চুয়াডাঙ্গা মসজিদপাড়ার মুত আলতাব শেখের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বেলা দেড়টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম পৌর এলাকার রেল বাজারের সুরুজ ফার্মেসিতে অভিযান চালান। এ সময় ৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করা হয় ফার্মেসির মালিক মনির হোসেনকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদণ্ড ও পাঁচশ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত মনিরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ বলেন, এর আগেও মনির হোসেনের ফার্মেসিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়। সেবারও তাকে ভ্রাম্যমাণ আদালত কারাদ- প্রদান করেন।

Comments (0)
Add Comment