দাঁড়িয়ে থাকা লাটাহাম্বারের পেছনে মোটরসাইকেলের ধাক্কা : প্রাণ গেলো চুয়াডাঙ্গার এক যুবকের

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সুবদিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহিদুল ইসলাম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লাটাহাম্বারের সাথে ধাক্কা লেগে গুরুতর হন তিনি। রাত ৮টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহিদুলের মৃত্যু হয়। গতকাল রোববার রাতে সদর উপজেলার সুবদিয়া সিপি বাংলাদেশ লিমিটেডের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল ইসলাম (৩০) চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র গ্রামের স্কুলপাড়ার আব্দুল মান্নানের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রি ছিলেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার পাঁচমাইলে সিপি বাংলাদেশ লিমিটেডের (ফিড মিল) সামনে খড়ি বোঝায় অবৈধ শ্যালোমেশিন চালিত একটি লাটাহাম্বার চুয়াডাঙ্গামুখী দাঁড়িয়ে ছিল। এ সময় ব্যক্তিগত কাজ শেষে ঝিনাহদহ থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন জাহিদুল ইসলাম। সিপি বাংলাদেশ লিমিটেডের সামনে পৌঁছুলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লাটাহাম্বার পেছনে ধাক্কা লাগে। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন জাহিদুল ইসলাম। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী নেয়ার পরামর্শ দেন। রাজশাহী নেয়ার আগেই সদর হাসপাতালে পৌঁনে এক ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহম্মেদ বলেন, জাহিদুলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের আলামত রয়েছে। ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সরোজগঞ্জ ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসএই) তাইফুজ্জামান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লাটাহাম্বার পেছনে ধাক্কা লাগে। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। লাটাহাম্বার চালক পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে খড়ি বোঝায় লাটাহাম্বার এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে ক্যাম্পে নেয়া হয়েছে। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Comments (0)
Add Comment