দামুড়হুদায় দিন-দুপুরে দোকান ভাঙচুর করে লুটপাট

দামুড়হুদা অফিস: দামুড়হুদা গার্লস স্কুল এন্ড কলেজ মার্কেটের স্টার ফ্যাশনে দিন-দুপুরে ভাঙচুর, লুটপাট, টাকা ছিনতাই ও দোকান মালিককে মারপিট করার অভিযোগ করা হয়েছে থানায়। গতকাল সোমবার দুপুরে এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানা গেছে।
লিখিত অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুর আনুমানিক ১২টার পর দামুড়হুদা উপজেলা সদরের গুলশানপাড়ার শহিদুলের ছেলে পটলাসহ (৩০) পাঁচজন উপজেলা শহরের গার্লস স্কুল এন্ড কলেজ মার্কেটের স্টার ফ্যাশনে জোর পূর্বক প্রবেশ করে এবং দোকান মালিক উপজেলার লোকনাথপুর গ্রামের মৃত আব্দুল কাদের শাহ’র ছেলে মাহাফুজুর রহমান জনিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় দোকান মালিক গালিগালাজ করার কারণ জানতে চাইলে পটলাগং বলে তোর দোকানে আমার ভাইরা মাহাবুল বসার কারণে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে আশান্তি হচ্ছে; এরপর হাতে থাকা রড ও কাঠের বাটাম দিয়ে সংঘবদ্ধ চক্রটি হামলা চালায়। এ সময় দোকান মালিক মারপিটে জখম হয়ে দোকান ছেড়ে বাহিরে পালিয়ে এলে সংঘবদ্ধ চক্রটি দোকানে ভাঙচুর করে লুটপাট চালায়।
এ সময় দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ১ লাখ ৪৫ হাজার টাকাসহ দোকানের দশ হাজার টাকার মালামাল ক্ষতি সাধন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত দোকান মালিককে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করে। পরে আহত দোকান মালিক মাহাফুজুর রহমান জনি বাদী হয়ে পটলাকে ১নং আসামি করে ৫জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করে দামুড়হুদা মডেল থানায়।

Comments (0)
Add Comment