পুলিশ পরিচয়ে ধান্দাবাজি চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ : দর্শনা থানা পুলিশের হাতে ৪ ভূয়া পুলিশ গ্রেফতার

৩দর্শনা অফিস: রাত গভীর নির্জন মাঠ বা সড়কে পুলিশ পরিচয়ে ধান্দাবাজি, চাঁদাবাজি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকা-ের অভিযোগে ৪ ভূয়া পুলিশকে গ্রেফতার করেছে দর্শনা পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে মামলা।
জানা গেছে, দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজলের নির্দেশে গত শনিবার রাত দেড়টার দিকে এসআই শরিফুল ইসলাম, এএসআই মহিউদ্দিন ও অনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার কুড়–লগাছি ইউনিয়নের সদাবরি বিলধারের সড়কে। এসময় নির্জন ওই সড়ক থেকে পুলিশ গ্রেফতার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কুড়–লগাছি গ্রামের আশা বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (৩০), আব্দুল মোতালেবের ছেলে মাসুদ রানা (৩৫), আশরাফ উদ্দিনের ছেলে মানিক (২২) ও হাবিবুর রহমানের ছেলে ইকরামুল হককে (২০)।
পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গ্রেফতারকৃতরা বেশ কয়েকদিন ধরে গভীর রাতে নির্জন ওই সড়কে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে হাতে টর্চলাইট, বাঁশি ও লাঠি হাতে পথচারীদের গতিরোধ করে চরমভাবে হয়রানি করে। এছাড়া তাদের বিরুদ্ধে চোরাচাকারবারি, ছিনতাই, প্রতারণাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকা-ের অভিযোগ রয়েছে। এ ঘটনায় এসআই শরিফুল ইসলাম বাদী হয়ে গতকাল রোববার গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধেই দর্শনা থানায় মামলা দায়ের করেছেন।

 

Comments (0)
Add Comment