বাড়ি ফিরে দেখেন মেঝেতে পড়ে স্ত্রীর নিথর দেহ

চুয়াডাঙ্গায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে নাসরিন খাতুন নামে দুই সন্তানের জননীর করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ মে) রাত ৯ টার দিকে এঘটনা ঘটে।  নিহত নাসরিন খাতুন (৩০) চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা দর্শনা থানার দক্ষিন চাঁদপুর গ্রামের সেলিমের স্ত্রী। ঘটনার পর নাসরিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের স্বামী বলেন, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে আমার চায়ের দোকান বন্ধ করে বাড়ি ফিরি। এসে দেখি ঘরের মেঝেতে আমার স্ত্রীর নিথর দেহ মেঝেতে পড়ে আছে।
তিনি আরও বলেন, আমার স্ত্রী দর্জির কাজ করতো। মঙ্গলবার দুপুরে ঘরের বাল্প কেটে গেলে বিকেলে আমার দোকান থেকে একটি বাল্প নিয়ে আসে আমার স্ত্রী। বাল্পটি লাগানোর সময় বিদ্যুৎ স্পষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আমার দুই ছেলে। এসময় বাড়িতে তারা কেউ ছিলনা। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে আমার স্ত্রীকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর তাকে মৃত ঘোষনা করা হয়। তার হাতে বিদ্যুৎ স্পষ্টের (পোড়া) একটি কালো দাগের চিহৃ আছে। হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

Comments (0)
Add Comment