মিরাক্কেল তারকা কায়কোবাদনারী নির্যাতন ও যৌতুক মামলায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার: মিরাক্কেল তারকা কায়কোবাদকে গ্রেফতার করেছে পুলিশ। স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন ও যৌতুক মামলায় তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গত মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার কাজীপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কায়কোবাদ (২৭) ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৯ সিরিজের একজন প্রতিযোগী ছিলেন।
মামলাসূত্রে জানাযায়, খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার কাজীপাড়ার ছবির উদ্দিনের ছেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী মিরেক্কেল তারকা কায়কোবাদের সাথে ৭ মাস আগে একই বিশ্যবিদ্যালয়ের ছাত্রী চুয়াডাঙ্গা থানা কাউন্সিলপাড়ার নাজনীন ইসলাম শিউলির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় স্ত্রীর পরিবারের কাছে টাকা দাবি করতো সে। টাকা না পেলেই কায়কোবাদ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালাত স্ত্রী শিউলির উপর। এই অভিযোগে গত ১৯ জুলাই কায়কোবাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী স্ত্রী। গত মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই আহসানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার কাজীপাড়ার নিজ বাড়ি থেকে কায়কোবাদকে গ্রেফতার করেন। আজ বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানায় পুলিশ।
উল্লেখ্য এর আগেও ২০১৯ সালের এপ্রিল মাসে একটি ধর্ষণ মামলায় মিরাক্কেল তারকা কায়কোবাদকে গ্রেফতার করে চট্টগ্রাম হাটহাজারি থানা পুলিশ।

Comments (0)
Add Comment