দর্শনা কেরু এন্ড কোম্পানির কর্মচারী আবু সিদ্দিক দুর্ঘটনায় নিহত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কেরু এন্ড কোম্পানি বাংলাদেশ লিমিটের কর্মচারী আবু সিদ্দিক (৫০) করুন মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দিনগত রাত ২ টার দিকে দর্শনা থানা পুলিশ আহত আবু সিদ্দিককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবু সিদ্দিক চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত দাউল মণ্ডলের ছেলে। তিনি কেরু এন্ড কোম্পানি বাংলাদেশ লিমিটেডের নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। গতকাল রাত ১০ টার দিকে দর্শনার পুরাতন বাজারের নিকট এদূর্ঘটনা ঘটে।

মৃত্যুর ঘটনাটি দৈনিক মাথাভাঙ্গাকে নিশ্চিত করেছেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর।

নিহত আবু সিদ্দীকের ছেলে আব্দুল্লাহ আল মামুন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, আমাদের দুইটা বাড়ি হওয়ায় আমার বাবা রাত ১০ টার দিকে মোটরসাইকেলযোগে শ্যামপুর থেকে একই উপজেলার কুড়ুলগাছি গ্রামের বাড়ি যাচ্ছিল। আধাঘন্টা পর জানতে পারি বাবা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলেও বাবাকে বাচানো যায়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.  আব্দুল কাদের বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর আবু সিদ্দিককে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর স্থানীয়দের বরাত দিয়ে দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটির পোলের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে দর্শনার পুরাতন বাজারের নিকট থেকে দর্শনা থানা পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Comments (0)
Add Comment