চুয়াডাঙ্গায় প্রাচির চাপা পড়ে প্রাণ গেল স্কুলছাত্রের

আফজালুল হক : প্রাচির চাপা পড়ে রিফাত আলী (৮) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বেলা ১১ টার দিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী এ দুর্ঘটনা ঘটে। নিহত উথলী বাজারপাড়ার রাজমিস্ত্রী সন্টু আলীর ছেলে। সে উথলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।
পরিবারের সদস্যরা জানায়, সকালে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে রিফাত আলীও খেলছিল। এসময় প্রতিবেশি মালয়েশিয়া প্রবাসী শান্তির বাড়ির প্রাচীর ভেঙ্গে নিচে চাপা পড়ে শিশু রিফাত। পরে স্থানীয়দের সহযোগিতায় রিফাতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা আরও বলেন, প্রায় দুমাস আগে দেয়াল নির্মাণ করা হয়েছে। কিভাবে ভেঙ্গে পড়ল কেউ জানেনা। শিশুটির বাবা রাজমিস্ত্রী কাজের সুবাদে বর্তমানে ফরিদপুর জেলায় অবস্থান করছেন। হাসপাতালের জরুরি বিভাগের সামনে মৃত ছেলে ছড়িয়ে ধরে বাকরুদ্ধ হয়ে পড়েন মা। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া আরফিন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।
জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, দেয়ার চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়েছি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে।

Comments (0)
Add Comment