প্রেমে ব্যর্থ হয়ে নিজের শরীরে ব্লেডের পোঁচ দিয়ে আত্মহত্যার চেষ্টা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রেমে ব্যর্থ হয়ে অদ্ভুত কা- ঘটিয়েছেন রোহান (২৩) নামে এক যুবক। নিজেই নিজের দুই হাতের কেনুর নিচে ব্লেড দিয়ে কেটে এবং অতিরিক্ত নেশাদ্রব্য পান করে আত্মহতার চেষ্টা চালায়। পরে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত সোহান চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলামপাড়ার মৃত মিলন হোসেনের ছেলে। তবে রোহান শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য বাইরে রেফার করা হতে পারে।

পরিবারের সদস্যরা জানায়, প্রেম ঘটিত কারণে রোহান এমন অদ্ভুত কা- ঘটিয়েছে। নিজেই নিজের দুই হাতের কেনুর নিচে স্ক্রিনের ওপর ধারাল ব্লেডের অসংখ্য পোঁচ দিয়ে কাটতে থাকে। এছাড়াও কোন নেশা জাতীয় কিছু পান করলে অসুস্থ হয়ে পড়ে রোহান। পরে পরিবারের লোকজন টের পেয়ে রক্তাক্ত অবস্থায় রোহানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আসেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভিন অনিক চৌধুরী বলেন, দুই হাতে অসংখ্য ধারালো অস্ত্র দিয়ে জখমের আলামত পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত নয়। উন্নত চিকিৎসার জন্য রেফার করা হতে পারে।

Comments (0)
Add Comment