আলমডাঙ্গার হাটবোয়ালিয়ায় শিক্ষক দম্পতির শিশু সন্তান নদীতে ডুবে মৃত্যু

হাটবোয়ালিয়া প্রতিনিধি: শিক্ষক দম্পতির শিশুপুত্রের পানিতে ডুবে করুণ মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। একমাত্র পুত্রের এ অকাল মৃত্যুতে মা আহাজারিতে পাগলপ্রায়। তাদের আর্তনাদে এলাকার আকাশ-বাতাস যেনো ভারি হয়ে উঠেছে। তাকে দেখার জন্য প্রচুর মানুষের ভীড় জমে। দেখে যেনো কেউই চোখের পানি ধরে রাখতে পারিনি। গতকাল রোববার সকালে আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামে মাথাভাঙ্গা নদীতে ডুবে পৌনে ৪ বছরের শিশুপুত্র আদিব মারা যায়।

জানা যায়, আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের শিক্ষক দম্পতি মোস্তাক আহমেদ ও জান্নাতুল ফেরদৌস দম্পতির শিশুপুত্র আদিব। বাবা-মা দুজনেই চাকরিজীবি হওয়ায় আদিব হাটবোয়ালিয়া গ্রামে নানা-নানির কাছে থাকতো।

ধারণা করা হচ্ছে, সকালে নানা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীর কূলে খেলা করতে গিয়ে সকলের অগোচরে পানিতে ডুবে যায় আদিব। তাকে দেখতে না পেয়ে শুরু হয় খোঁজাখুঁজি। কোথাও না পেলে শেষে মাথাভাঙ্গা নদীর পানির ভেতর খুঁজে দেখা হচ্ছিলো। এক পর্যায়ে স্টিল ব্রিজের নীচে নদীর পানিতে ডুবে থাকা শিশু আদিবের লাশ উদ্ধার করা হয়। একমাত্র সন্তানের আকস্মিক মৃত্যুতে বাবা-মা ও নানা-নানি শোকে মুহ্যমান। তাদের বুকফাটা আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে।

Comments (0)
Add Comment