আইসিইউ থেকে স্থানান্তর : সুস্থ হয়ে ফিরবেন খুব শিগগিরই

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ছেলুন জোয়ার্দ্দারের শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টার: আইসিইউ থেকে বেডে নেয়া হয়েছে দিল্লিতে চিকিৎসাধীন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে। বর্তমানে তিনি দিল্লির রাজেন্দ্রনগরের মাল্টি  স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে গত সোমবার তার অপারেশন হয়। এরপর তাকে নীবিড় পর্যবেক্ষণে রাখা হয়। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে জানিয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেছেন, এমপি ছেলুন জোয়ার্দ্দার মোবাইলফোনে কথা বলেছেন। সুস্থ হয়ে ফিরতে কতদিন লাগবে তা নিশ্চিতভাবে বলা না গেলেও তিনি খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে দেশে ফিরবেন। এদিকে, সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সুস্থতা কামনায় গতকালও চুয়াডাঙ্গার বিভিন্ন দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, গত ১৪ এপ্রিল চিকিৎসার উদ্দেশ্যে ভারত গমন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বেলা ৩টার দিকে বাংলাদেশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে দিল্লীর উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। সাথে রয়েছেন তার অনুজ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

গত সোমবার চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুস্তার জামিল বলেন, এমপি ছেলুন জোয়ার্দ্দারের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। ভারতের দিল্লির রাজেন্দ্রনগরে মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গারাম হাসপাতালে তার অপারেশন সম্পন্ন হয়। এখন সুস্থ রয়েছেন। এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি।

গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা বলেন, এমপি ছেলুন জোয়ার্দ্দারের শারীরিক অবস্থা উন্নতির দিকে। আইসিইউ থেকে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের জেনারেল বেডে রয়েছেন। আলাউদ্দীন হেলা বলেন, আজ (গতকাল শুক্রবার) মোবাইলফোনে এমপি ছেলুন জোয়ার্দ্দারের সাথে কথা হয়েছে। তিনি কথাও বলেছেন। আশা করা যাচ্ছে খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে ফিরে আসবেন।

Comments (0)
Add Comment