করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু : নতুন শনাক্ত ১৭৬৪ জনের মধ্যে চুয়াডাঙ্গায় ৪ জন

মাথাভাঙ্গা মনিটর: করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৮ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে ১ হাজার ৭৬৪ জন কোভিড রোগী শনাক্ত হয়েছে বলে স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে। এ নিয়ে দেশে মোট কোভিড-১৯ রোগী শনাক্ত হলেন ৪৪ হাজার ৬৮৪ জন এবং মারা গেলেন ৬১০ জন।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৬০ জন এবং মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৩৭৫ জন। চুয়াডাঙ্গায় এক পুলিশ কর্মকর্তাসহ নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছে। চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সহ নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯০ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩১ জন ও মারা গেছেন ১ জন। শনিবার ( ৩০ মে) সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া ল্যাব থেকে ৩২ টি নমুনার প্রতিবেদন এসেছে। তারমধ্যে ৪ জন করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে দর্শনা থানার ওসি ও দর্শনার একজন রয়েছেন। বাকী দু’জনের বাড়ি আলমডাঙ্গায় উপজেলায়।
উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। ইতিমধ্যে ওই যু্বকসহ সুস্থ্য হয়েছেন চারজন।

Comments (0)
Add Comment