চুয়াডাঙ্গায় গাছের ডাল মাথায় পড়ে যুবক ও কুষ্টিয়ায় দুর্ঘটনায় দুইভাই নিহত

ডেস্ক নিউজ:

সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গায় এক যুবক ও কুষ্টিয়ায় দুইভাইয়ের মৃত্যু হয়েছে। পৃথক দুইটি দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। বুধবার বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা বাসস্ট্যান্ডের অদূরে গাছের ডাল মাথায় পড়ে মোটরসাইকেল আরোহী যুবক কৌশিক আলম খান নিহত হন। অপরদিকে, বেলা ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া মির্জাপুর এলাকায় পিকআপ ভ্যান ও মাহেন্দ্র গাড়ির মুখোমুখী সংঘর্ষে দুই ভাই ফিরোজ মন্ডল ও সামিউল মন্ডলের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা:

দর্শনায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে মাথায় গাছের ডাল পড়ে কৌশিক আলম খান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার চাচাতো ভাই। বুধবার (৪ মে) বিকেল ৪টার দিকে দর্শনা বাসস্ট্যান্ডের অদূরে একটি কালভার্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কৌশিক আলম খান আলমডাঙ্গা উপজেলার ঘোষবিলা গ্রামের শাহ আলম খানের ছেলে। আহত রাকিব হোসেন দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের সুলতান খানের ছেলে।

পুলিশ জানায়, ঈদে চাচার বাড়ি দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামে বেড়াতে যান কৌশিক। বিকেলে চাচাতো ভাই রাকিবকে নিয়ে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গার দিকে ঘুরতে যাচ্ছিলেন। দর্শনা বাসস্ট্যান্ড পার হয়ে কালভার্টের সামনে রাস্তার পাশে সরকারি একটি মরা নিমগাছ কাটছিলেন কয়েকজন।

ওই সময় সেখানে তারা পৌঁছালে একটি গাছের ডাল কৌশিকের মাথার ওপর পড়ে। এতে তিনি গুরুতর জখম হন। আহত হন তার চাচাতো ভাই। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক কৌশিককে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর গাছ কাটা ব্যক্তিরা পালিয়ে গেছেন। তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া:

খোকসায় পিকআপ ভ্যান ও মাহেন্দ্র গাড়ির মুখোমুখী সংঘর্ষে আপন দুই ভাই নিহত হয়েছেন। সেইসাথে আহত হয়েছেন আরও চার জন।  বুধবার বেলা ২টার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া মির্জাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাংশা উপজেলার ফলিপুর এলাকার রেজাউল মন্ডলের ছেলে ফিরোজ মন্ডল (২৫) ও তার ছোট ভাই সামিউল মন্ডল (১০) ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে মাহেন্দ্র গাড়ি যাত্রী নিয়ে পাইকপাড়া মির্জাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে মাহেন্দ্র গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আপন দুই ভাই নিহত হন। এসময় খোকসা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে গাড়িতে থাকা চার জন যাত্রীকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করে। আহতের অবস্থা আশংকাজনক।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, পিকআপ ভ্যান ও মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষে আপন দুই ভাই নিহত হয়েছে। পিক-আপ ভ্যানটি জব্দ করা হলেও ড্রাইভার পালিয়ে গেছে। নিহতের পরিবার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে মরদেহ এখনো পোস্টমর্টেমে পাঠানো হয়নি।

Comments (0)
Add Comment