চুয়াডাঙ্গায় দরিদ্র কৃষকের ধান কেটে দিলা পুলিশ

স্টাফ রিপোর্টার: দরিদ্র কৃষক তানজিলুর রহমানের জমির ধান কেটে দিলো চুয়াডাঙ্গা জেলা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার ট্যাংরামারী গ্রামের নবগঙ্গা খালপাড়া মাঠে তারা এক বিঘা জমির ধান কেটে দেন।

জনা গেছে, দরিদ্র কৃষক তানজিলুর রহমান নবগঙ্গা খালপাড়া মাঠের পাকাধান কাটতে পারছিলেন না অর্থের অভাবে। বিষয়টি জেলা পুলিশকে অবগত করেন তিনি। গতকাল মঙ্গলবার সকাল থেকে জেলা পুলিশের ২০ সদস্য কৃষকের জমির ওই ধান কেটে দেন। ধানগুলো শুকানো হলে ঝেড়ে দেয়ার ব্যবস্থাও করা হবে বলে জানান পুলিশ সদস্যরা।

কৃষকের ধানকাটায় অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কনক কুমার দাস, সদর থানার ওসি আবু জিহাদ খান প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক বলেন, দরিদ্র কৃষক অর্থের অভাবে ধান কাটতে পারছে না বলে বিষয়টি পুলিশ সুপারকে জানায়। করোনাভাইরাসের কারণে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে আছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার ট্যাংরামারি গ্রামের নবগঙ্গা খালপাড়া মাঠে।

জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার দরিদ্র কৃষক তানজিলুর রহমান নবগঙ্গা খালপাড়া মাঠের পাঁকা ধান কাটতে পারছিলেন না অর্থের অভাবে। বিষয়টি জেলা পুলিশকে অবগত করেন কৃষক। পরে মঙ্গলবার সকাল থেকে জেলা পুলিশের ২০ সদস্য কৃষকের জমির ১ বিঘা ধান কেটে দেন। ধানগুলো শুকানো হলে ঝেড়ে দেয়ার ব্যবস্থা করা হবে। কৃষকের ধানা কাটায় অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়াটার কনক কুমার দাস, সদর থানার ওসি আবু জিহাদ প্রমুখ। অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক বলেন, দরিদ্র কৃষক অর্থের অভাবে ধান কাটতে পারছে না বলে বিষয়টি পুলিশ সুপারকে জানায়। কৃষকের ধান আজকে আমরা কেটে দিলাম। করোনা ভাইরাসের কারণে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে আছে।

Comments (0)
Add Comment