চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত

 

চুয়াডাঙ্গায় রাস্তা পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় মোহাম্মদ তজো (৭) নামের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) সন্ধার দিকে হাটকালগঞ্জে এঘটনা ঘটে। নিহত শিশু হাটকালুগঞ্জ গ্রামের বিশারত আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধার আগে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের পাশে মোহাম্মদ তজো সহ কয়েকজন শিশু খেলা খেলছিল। এসময় রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মাইক্রোবাস তজোকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কিছুক্ষন পর তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা বলেন, দুই ভাইয়ের মধ্যে মোহাম্মদ মজো ছোট। তার বাবা কাঠমিস্ত্রীর কাজ করে। তজো এলাকার একটি মাদ্রাসার পড়াশোনা করতো। ছেলেকে হারিয়ে বাবা-মা যেন পাগল প্রায়। শিশু মজোর মৃত্যুর খবরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। বেদনাদায়ক এমন সংবাদ শুনে আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ এলাকাবাসীরা ছুটে আসেন তাদের শেষ বারের মতো এক নজর দেখার জন্য। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ হোসেন বলেন, শিশুটির মাথায় সহ বিভিন্নস্থানে আঘাত লেগেছিল। হাসপাতালের আসার কিছুক্ষন পর তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, হাটকালুগঞ্জ এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে গাড়িটি কোন সন্ধান পাওয়া যায়নি। কোন অভিযোগ না থাকায় সুরতাহাল শেষে পরিবারের নিকট শিশুটির মরদেহ হস্থান্তর করা হবে।

Comments (0)
Add Comment