চুয়াডাঙ্গায় সদ্য ভারত ফেরত মেহেরপুরের একজনসহ ৪ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন সদ্য ভারত থেকে দেশে ফেরা এক পুরুষ। বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়। শনাক্ত হওয়া বাকি ৩ জনের বাড়ি দামুড়হুদা উপজেলার সদাবরি, মুন্সিপুর ও হাতিভাঙ্গা গ্রামে। গতকাল রোববার পাওয়া রিপোর্টে নিশ্চিত হওয়া গেছে তারা কোভিড-১৯ পজিটিভ।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগসূত্রে জানা গেছে, গতকাল রোববার চুয়াডাঙ্গার ২৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল স্বাস্থ্য বিভাগের হাতে পৌঁছায়। তারমধ্যে চারজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে রয়েছেন সদ্য ভারত থেকে ফেরা একজন। বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়। শনিবার তার নমুনা নেয়া হয়। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে রয়েছেন। শনাক্ত হওয়া বাকি ৩ জন দামুড়হুদা উপজেলার সদাবরি, মুন্সিপুর ও হাতিভাঙ্গা গ্রামের বাসিন্দা। এছাড়া রোববার সুস্থ হয়েছেন আরও ৩ জন। এদিন আরও ৩৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। বর্তমানে সক্রিয় রোগী ৫৬ জনের মধ্যে ৪৪ জন হোম আইসোলেশন, ১১ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন এবং একজন রেফার্ড হয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, চুয়াডাঙ্গা জেলায় এ পর্যন্ত ৯ হাজার ৬৩৫ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। পিসিআর ল্যাব থেকে ৯ হাজার ৩৯৭ জনের ফলাফল পাওয়া গেছে। এ পর্যন্ত জেলায় ১৯২৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮০৫ জন। ৬৩ জনের মৃত্যু হয়েছে।

 

Comments (0)
Add Comment