চুয়াডাঙ্গায় স্টার গোল্ড ইলেকট্রনিক্স এ্যান্ড স্টার এ্যাগ্রো ফার্মের প্রতারক তিন কর্মকর্তার বিচার ও টাকা ফেরতের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা দামুড়হুদার স্টার গোল্ড ইলেকট্রনিক্স এ্যান্ড স্টার এ্যাগ্রো ফার্মের সহকারী মহাব্যবস্থাপক -এজিএম নাসির উদ্দিন, প্রজেক্ট ইনচার্জ জিয়াউর রহমান শাহিন এবং ডিভিশনাল কর্মকর্তা শাকিল হোসেন মাসুম-এর বিচার দাবি এবং জামানত ও বেতন-ভাতা বাবদসহ ১৮ লাখ ৮৩ হাজার ৫০০ টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রতিষ্ঠানের অর্ধশত কর্মকর্তা ও কর্মচারীরা। সোমবার বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তাঁরা।
প্রতারক তিন কর্মকর্তা হলেন, দামুড়হুদা উপজেলার দর্শনার ছয়ঘরিয়া গ্রামের দাউদ মন্ডলের ছেলে নাসির উদ্দিন (৪৫), সাতক্ষীরা কলোরোয়া থানার কলোরিয়া গ্রামের ইয়ার আলী মন্ডলের ছেলে জিয়াউর রহমান শাহিন (৪১) এবং দর্শনা থানার পারকৃঞ্চপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে শাকিল হোসেন মাসুম (২৬) ।
মানববন্ধনে অভিযোগ করা হয়েছে, চলতি বছরের জানুয়ারি মাসে দামুড়হুদার স্টার গোল্ড ইলেকট্রনিক্স এ্যান্ড স্টার এ্যাগ্রো ফার্মে বিভিন্ন পদে প্রায় অর্ধশত শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কাছ থেকে ২০ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকা জামানত হিসেবে ৮ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা আদায় করে। চাকরীতে যোগদানের ২ মাস পার হলেও কোন বেতন ভাতা পায়নি। একপর্যায়ে তাদেরকে বেতনভাতা দেওয়ার আশ্বাসের পর প্রতিষ্ঠান বন্ধ করে দেয় এবং তাদের মোবাইল ফোন বন্ধ রাখে। বেকার যুবক-যুবতীরা জামানতের টাকা এবং বেতনভাতার টাকা না পেয়ে অবশেষে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
মানববন্ধনে তারা বলেন, প্রতারক নাসির, শাহিন ও শাকিলের বিচার এবং টাকা ফেরতের দাবি করছি।

Comments (0)
Add Comment