দর্শনায় গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেলো চালকের

 

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মুন্না শেখ (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের হঠাৎপাড়ার কেরুজ মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। ঝিনাইদাহের হরিণাকু-ু উপজেলার হিঙ্গেরপাড়ার লাল্টুর ছেলে মুন্না দর্শনা হাজিপাড়ায় নানা বাড়ি থেকেই বেড়ে উঠেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মুন্না শেখ নিজের প্রাইভেটকারে এলপি গ্যাস আনার জন্য লোকনাথপুর ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। এ সময় দর্শনা-চুয়াডাঙ্গা সড়কের কেরুজ মোড় নামকস্থানে পৌঁছুলে একটি কুকুরের সাথে স্বজোরে ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মুন্না। প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারের গাছে ধাক্কা লেগে গাড়ীর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় মুন্না শেখকে উদ্ধার করে প্রথমে মা ও শিশু জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে অবস্থায় অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া বলেন, মুন্না শেখ বুকে আঘাত পেয়েছিলেন। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণ করা হচ্ছিলো। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, লাশ দর্শনা হাজিপাড়ায় আনা হলে স্বজনদের আহাজারিদের ভারি হয়ে ওঠে বাতাস। মাগরিবের পর দর্শনা মাইক্রোস্ট্যান্ডে মুন্নার প্রথম জানাজার নামাজে অংশ নেয় দীর্ঘদিনের কর্মজীবনের পরিবহন বিভাগের চালক-হেলপারসহ স্থানীয়রা। পরে লাশ নেয়া হয়েছে ঝিনাইদাহের হিংগের পাড়ায় পিতার ভিটেয়। রাত সাড়ে ৯টার দিকে ওখানে ২য় জানাজা শেষে শোকাবহ পরিবেশে দাফন সম্পন্ন করা হয়েছে। এদিকে মুন্নার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দর্শনা মাইক্রোস্ট্যান্ডের চালক ও হেলপাররা।

Comments (0)
Add Comment