যশোর থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে দূর্ঘটনা : চুয়াডাঙ্গার এক নারী নিহত

স্টাফ রিপোর্টার: যশোর থেকে ভাইয়ের সাথে চুয়াডাঙ্গায় ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে খাদিজা খাতুন নামে এক নারী নিহত হয়েছেন। গ মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত খাদিজা খাতুন (৩২) চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি গ্রামের নতুন পাড়ার ইদ্রিসের মেয়ে।
পারিবারিক সুত্রে জানা গেছে, স্বামী আবুল কাশেমের ব্যবসার সুবাদে খাদিজা খাতুন নরসিংদি জেলার মনোহরপুর গ্রামে থাকতো। গতকাল চুয়াডাঙ্গার উদ্দেশ্যে নরসিংদি থেকে বের হন খাদিজা খাতুন। গণপরিহন বন্ধ থাকায় কোন একটি গাড়িতে করে যশোরে আসে। সেখান থেকে চুয়াডাঙ্গায় আসার কোন যানবহন না পাওয়ায় ভাই আব্বাসকে জানায়। আব্বাস চুয়াডাঙ্গা ঠেকে মোটরসাইকেলযোগে যশোরে গিয়ে বোন খাদিজাকে নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি বাজারে স্পীড বেকার খেয়াল না করাই মোটরসাইকেলের পিছন থেকে পড়ে যায় খাদিজা খাতুন। পরে স্থানীয়দের সহযোগীতায় খাদিজাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষন পর রাত সাড়ে ৯ টার দিকে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিতসক ডা. মাহবুব এ খোদা বলেন, খাদিজা খাতুনের মাথায় আঘাত লেগেছে। নাক ও কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। রাত সাড়ে ৯ টার দিকে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে খাদিজা খাতুনের মরদেহ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

Comments (0)
Add Comment