সড়কে দীর্ঘ সময় ধরে পথচারীদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্নালঙ্কারসহ মালামাল লুট

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর পৃথক দুটি স্থানে সড়কে শুক্রবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল পথচারী ও মাইক্রোবাসের যাত্রীদেরকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্নালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। ডাকাতির ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানায় পুলিশ।
ডাকাতির কবলে পড়া বামন্দীর হার্ডওয়ার ব্যবসায়ী সবুজ জানান, তিনি এক আত্মীয়র দাফন শেষে অপর এক আত্মীয়কে কল্যাণপুর গ্রামে রেখে বাড়ি ফিরছিলেন। দেবীপুর বামন্দী সড়কের পুলিশ বক্সের কাছে ৮/১০ জন ডাকাতরা তার গতিরোধ করে ২০ হাজার টাকা লুটে নেয়। এর পরপরই রাজশাহী থেকে চিকিৎসা নিয়ে ফিরে আসা ৫/৬ জন রোগীর কাছ থেকেও টাকা ও স্বর্নালঙ্কার লুট করা হয়।
অপরদিকে ঝোড়াঘাট কল্যাণপুর মাঠের মধ্যেও ডাকাতির ঘটনা ঘটে। দেবীপুর গ্রামের জয়নাল জানান, তার ভাতিজা সুমন বন্ধুর বাড়ি থেকে ফেরার পথে ডাকাতির কবলে পড়ে। ডকাতরা তার কাছে থাকা কিছু টাকা লুট করে নেয় এবং মোবাইল ফোনটি বন্ধ করে মাঠের ভেতরে ছুড়ে ফেলে। একই সময়ে গ্রামের মকলেছসহ ৪/৫ জন ইজিবাইক যাত্রীদেরকে জিম্মি করে তাদের টাকা পয়সা ডাকাতি করে নেয়। অনেক সময় ডাকাতদল তাদেরকে রাস্তার পাশে বসিয়ে রাখে। পরে সুযোগ বুঝে ডাকাতরা পালিয়ে যায়।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রাতেই ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comments (0)
Add Comment