করোনায় মেহেরপুরে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ : আক্রান্ত মোট ৫২

মেহেরপুর গাংনীর সাহারবাটি গ্রামের ভূষিমাল ব্যবসায়ী আপেল হোসেন (৩২) করোনা ভাইরাস আক্রান্ত ছিলেন। তার নমুনা পরীক্ষায় কোভিড ১৯ পজিটিভ হয়েছে।
করোনা উপসর্গ নিয়ে রোববার রাতে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন আপেল হোসেন। শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। পথিমধ্যে তার মৃত্যু হয়। উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করে বিশেষ ব্যবস্থায় দাফন করে স্বাস্থ্য বিভাগ। মৃত আপলে হোসন ছাড়া্ও দুজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এদের মধ্যে একজনের বাড়ি মেহেরপুর শহরের সেখ পাড়ায়। অপরজনের বাড়ি গাংনী উপজেলার গোপালনগর গ্রামে। বেশ কয়েকদিন আগে কুষ্টিয়া থেকে ফিরে শারীরিক অসুস্থতা বোধ করছিলেন গোপাল নগর গ্রামের ওই ব্যক্তি। কারবারি লকডাউন করেছে স্বাস্থ্য বিভাগ।
মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব ২৪ ঘন্টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে জেলার ২৫টি নমুনা পরীক্ষায় এই তিনজনের পজেটিভ আর বাকিগুলো নেগেটিভ বলে জানান সিভিল সার্জন। এনিয়ে মেহেরপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫২। এর মধ্যে সদরে ২৫ জন, গাংনী উপজেলায় ২২জন ও মুজিবনগর উপজেলায় ৫ জন। সুস্থ হয়েছেন ২০ জন। আর মৃত্যু ৫ জনের। মৃত্যুর পরে ৪ জনের কোভিড-১৯ পজিটিভ আসে। অপরজন আক্রান্ত অবস্থায় মৃত্যু বরণ করেন।

Comments (0)
Add Comment