কুষ্টিয়ায় ভাড়া বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার হাউজিং ডি ব্লকের একটি ভাড়া বাসা থেকে শেফালী বিশ্বাস (৫৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে কুষ্টিয়ার হাউজিং ডি ব্লকের সিআইডি কার্যালয়ের কাছের ২৭৫ নং একটি বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত শেফালী বিশ্বাস আনন্দ কুমার বিশ্বাসের স্ত্রী। তারা ভাড়া বাসার দোতলার বাসিন্দা।
শেফালীর ভাই দিপক কুমার বিশ্বাস জানান, হত্যার পাশাপাশি বাসা থেকে কিছু নগদ টাকা এবং স্বর্ণালংকার চুরি হয়েছে। চুরি কিংবা ডাকাতিতে বাধা দেয়ায় হয়তো এভাবে হত্যা করা হতে পারে।
নিহতের স্বামী আনন্দ কুমার বিশ্বাস জানান, ঘটনার সময় আমি ভাড়া বাড়ির চারতলায় ছিলাম ফ্লাটের কাজ দেখার জন্য। খবর পেয়ে নিচে এসে দেখি গলায় শাড়ি পেঁচানো গায়ে আগুন লাগা অবস্থায় শেফালী পড়ে আছে। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুষ্টিয়ার হাউজিং ডি ব্লকের একটি ভাড়া বাসা থেকে শেফালী বিশ্বাস নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট ছাড়া সঠিকভাবে বলা যাচ্ছে না। পুলিশ মরদেহের ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

Comments (0)
Add Comment