চুয়াডাঙ্গায় আরও ৫ জন করোনা আক্রান্ত শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। ১৬ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের নেগেটিভ, ৫ জনের পজিটিভ হয়েছে।  বুধবার আরও ১১ জন সুস্থ হয়ে উঠেছেন।
যে ৫ জন নতুন শনাক্ত হয়েছেন তাদের মধ্যে চুয়াডাঙ্গা জেলা শহরের চাঁদমারি মাঠপাড়ার ১জন, তিতুদহের ৩ জন, দামুড়হুদার ডুগডুগির একজন। সংক্রমণের হার হ্রাস পেলেও চুয়াডাঙ্গা জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির তরফে বার বারই বলা হচ্ছে, মাস্ক পরে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। স্বাস্থ্য বিধি না মানলে বড় ধরণের ক্ষতির আশঙ্কা রয়েছে। এ আহ্বান বার বার জানানো হলেও চুয়াডাঙ্গা জেলা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলের হাট বাজারগুলোতে স্বাস্থ্য তেমন মানা হচ্ছে না। ফলে প্রশাসনের তরফে আবারও ভ্রাম্যমান পরিচালানার প্রস্তুতি নিচ্ছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ বুধবার নতুন ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করেছে। নতুন ৫ জন কোভিড-১৯ রোগী দিয়ে চুয়াডাঙ্গা জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪শ ৫৩ জন। ১১ জনের সুস্থ হয়ে ওঠা দিয়ে মোট সুস্থ হলেন ১ হাজার ৩শ ৩৫ জন। বর্তমানে আক্রান্তদের মধ্যে হাসপাতালে তথা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১৫ জন। বাড়িতে চিকিৎসাধীন ৬৫ জন।

Comments (0)
Add Comment