সর্প দংশনে একই ঘরে স্বামী স্ত্রী ও সন্তানের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ার কুমারখালীতে সাপের কামড়ে আবু বক্কর সিদ্দিক (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার যদুবয়বা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রায় এক বছর পূর্বে নিহতের কন্যা সন্তান ময়না (১১) ও দুই বছর পূর্বে তার স্ত্রী নুরজাহানের একই ঘরে সাপের কামড়ে মৃত্যু হয়েছিল। বুধবার সকালে সরেজমিন গেলে প্রতিবেশীরা জানান,প্রতিদিনের মতই মঙ্গলবার রাতে
আবু বক্কর ঘুমিয়ে পড়লে রাত ১১ টার দিকে তার গলায় কামড় দেয় সাপ। এসময় তিড়নি নিজেই সাপটিকে ধরে মাটিতে আঁছড়িয়ে ফেলে। হাতপাখা দিয়ে আঘাত করে। সাপটি দুর্বল হয়ে পড়ে।পরে প্রতিবেশীরা ছুটে এসে সাপ ও নিহত বক্কর কে মন্টু সাপুড়িয়ার বাড়িতে নিয়ে যায়।সাপুড়িয়া অপরাগ স্বীকার করলে রাতেই মোটরসাইকেল যোগে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তারা আরো জানান,একই ঘরে প্রায় এক বছর আগে নিহত ব্যক্তির কন্যা ময়না ও দুইবছর আগে তার স্ত্রী নুরজাহানের সাপের কামড়ে মৃত্যু হয়। এতথ্য নিশ্চিত করে নিহতের ভাই ইউপি সদস্য মতিয়ার রহমান জানান,রাতে শুয়ে থাকা অবস্থায় সাপে কামড় দিলে সাপ ও নিহত আবু বক্কর কে প্রথমে সাপুড়িয়ার বাড়িতে এবং পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তিনি আরো জানান,এর আগে একই ঘরে সাপের কামড়ে নিহতের সন্তান ও স্ত্রীর মৃত্যু হয়।

Comments (0)
Add Comment