করোনাভাইরাসে  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারিসহ ২ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারি ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু সাঈদসহ ২ জন মারা গেছেন। রোববার সকালে পৃথক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরা মারা যান।
আওয়ামী লীগ নেতা আবু সাঈদ সাতক্ষীরা থেকে করোনা আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য গত ১৫ জুলাই ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি কনা হয় তাঁর। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান। তিনি শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার মৃত মৌলভী আহম্মদ আলীর ছেলে। এদিকে, জাফরুল্লাহ নামের অপর এক ব্যক্তি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা গেছেন। তিনি জেলার কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত ১৫ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন জাফরুল্লাহ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান। এর আগে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের অনুমতি দে য়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন আরো অন্তত ৪১ জন।

Comments (0)
Add Comment