আলমডাঙ্গার জেহালার ঠিকাদার কামাল হত্যা মামলায় আরও ২জন গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার জেহালার ঠিকাদার কামাল হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। পূর্বে গ্রেফতার হওয়া প্রধান আসামির স্বীকারোক্তিতে এ দুজন ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গার ফার্মপাড়া থেকে আশিকুর রহমান বাদসা (২৮) ও জেহালা থেকে রাহুল (১৮) নামের এ দুই আসামিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আসামিরা আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

জানা গেছে, আলমডাঙ্গার জেহালার ঠিকাদার কামাল হোসেন হত্যার প্রধান আসামি স্বাধীনকে গ্রেফতারের পর তিনি হত্যার কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। স্বাধীন এ হত্যাকা-ের সাথে জড়িত আরও কয়েকজনের নাম প্রকাশ করে বলে পুলিশ জানান। স্বাধীনের স্বীকারোক্তিতে গত মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক অপারেশন একরাম হোসাইনের নেতৃত্বে চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে ফার্মপাড়ার মৃত বিপ্লব হোসেনের ছেলে আশিকুর রহমান আশিক ওরফে বাদশা ও একই রাতে জেহালার কার্ত্তিক দাসের ছেলে রাহুলকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত দুইজন এ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, প্রধান আসামি স্বাধীনের স্বীকারোক্তিতে এ দুজনকে গ্রেফতার করা হয়। তারা নিজেদেরকে এ হত্যাকা-ে জড়িত করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৯ মে আলমডাঙ্গার জেহালার বিশিষ্ট ঠিকাদার কামাল হোসেনকে (৬৪) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়ে। জমি নিয়ে বিরোধে গত ৯ মে সোমবার দিনগত রাত ১২টার দিকে এ হত্যাকা- ঘটে।

Comments (0)
Add Comment