আলমডাঙ্গায় ন্যায্যমূল্যের টিসিবির পণ্য বিক্রি

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মেসার্স কাকলি ট্রেডার্স ন্যায্যমূল্যের টিসিবির পণ্য বিক্রি করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ৯ টার দিকে আলমডাঙ্গা মডেল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬শ’ ৫০ টাকার প্যাকেজে ৪ লিটার সয়াবিন তেল, ৩ কেজি চিনি ও ৩ কেজি সোলা এবং ৭শ’ ৩০ টাকা প্যাকেজে ৫ লিটার তেল, ৩ কেজি চিনি ও ৩ কেজি সোলা ৫ শতাধিক নি¤œ ও মধ্যবিত্ত মানুষের মাঝে বিক্রি করে। তবে টিসিবির এসব পণ্যসামগ্রী বিক্রির শুরুতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আলমডাঙ্গা পুলিশ লোকজনকে সারিবদ্ধভাবে দাড় করিয়ে পণ্যসামগ্রী বিক্রয় করতে সাহায্য করেন। প্যাকেজ ভেঙে সাধারণ মানুষ যে যার সমর্থ অনুযায়ী পণ্য ক্রয় করেন।
টিবিসির পণ্য বিক্রয় উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, এসআই আতিকুর রহমান জুয়েল, মেসার্স কাকলি টেডার্সের মালিক সিরাজুল ইসলাম, শাহাবুল ইসলাম, মিনারুল ইসলাম, রাকিব আহাম্মেদ রকি, আব্দুল্লাহ আল সাকিব প্রমুখ।
টিবিসির ন্যায্য মূল্যে ৩ হাজার লিটার সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা দরে, ২ হাজার কেজি চিনি প্রতি কেজি ৫০ টাকা দরে ও ২ হাজার কেজি সোলা প্রতি কেজি ৬০ টাকা দরে বিক্রি করা হয়।

Comments (0)
Add Comment