এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক কন্যা রাকিবা ইসলাম নীলা

স্টাফ রিপোর্টার: এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক কন্যা রাকিবা ইসলাম নীলা। দৈনিক মাথাভাঙ্গার সিনিয়র রিপোর্টার ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারি ইসলাম রকিবের একমাত্র মেয়ে রাকিবা ইসলাম নীলা চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হতে ২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
নীলা একই বিদ্যালয় থেকে জেএসসিতেও গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিলো। তার এ সাফল্যে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া নীলাকে মিষ্টি খাওয়ানোর পাশাপাশি তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া শুভেচ্ছা জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ডিসি পতœী সৈয়দা তাহমিনা, চুয়াডাঙ্গা জেলা আ.লীগের জয়েন্ট সেক্রেটারি সাবেক চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোর্য়াদ্দার টোটন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক-প্রকাশক সরদার আল-আমিন, বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, হোটেল রেডচিলি ও ভিআইপির স্বত্ত্বাধিকারী মাহফুজুর রহমান জোর্য়াদ্দার মিজাইল, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, প্রাথমিক শিক্ষা অফিসার উত্তম কুমার কু-ু প্রমুখ।
ভবিষ্যতে আরো ভালো পড়ালেখা করে ভালো ফলাফল ও মানুষের মতো মানুষ হওয়ার প্রত্যাশায় সকলের নিকট দোয়া কামনা করেছেন তার দাদা রফিউদ্দীন ম-ল, নানা আব্দুর রহমান, দাদী আকলিমা খাতুন, বাবা সাংবাদিক ইসলাম রকিব ও মা রিক্তা ইসলাম।

Comments (0)
Add Comment