কালীগঞ্জে ১৮১তম রক্তদাতা জাভেদের বৃক্ষরোপণ

কালীগঞ্জ প্রতিনিধি: করোনাকালীন সময়ে সামাজিক কর্মকা- থেকেও সরে আসেননি দেশের ১৮১ বারের রক্তদাতা হিসেবে পরিচিত জাভেদ নাছিম। তিনি এখনো ছুটে বেড়াচ্ছেন দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে করোনা মহামারীর এ ক্লান্তিকালে তিনি যশোর, কালীগঞ্জ, ঝিনাইদহ, কুষ্টিয়াসহ দেশের অন্যান্য স্থানে বৃক্ষরোপণ করে বেড়াচ্ছেন। সোমবার বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে তিনি স্বদলবলে বৃক্ষরোপণ করতে এসেছিলেন কালীগঞ্জে।
সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত কালীগঞ্জ উপজেলার শহীদ নুর আলী কলেজ, সুইতলা মল্লিকপুর সড়কের দু’পাশে বেশকিছু বৃক্ষরোপণ করেন।
বৃক্ষরোপণের সময় উপস্থিত ছিলেন, শহীদ নুর আলী কলেজের অধ্যক্ষ রাসেদ সাত্তার তরু, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস ও ১৮১ বারের ও নেগেটিভ রক্তদাতা জাভেদ নাছিম, ৪৫ বারের রক্তদাতা ও যশোরের ‘আস্থা সবার জন্য সমাজকল্যাণ সংস্থার’ প্রতিষ্ঠাতা মেহেদী হাসান, এই সংস্থার ইভেন্ট ম্যানেজম্যান্ট ও ষষ্ঠ বারের রক্তদাতা রিফাত আহম্মেদ বাবু, রক্ত সংগ্রহকারী ও স্বেচ্ছাসেবক কাশেম সর্দার, মোস্তাক আহম্মেদ, সাংবাদিক নয়ন খন্দকার প্রমুখ।
১৮১ বারের রক্তদাতা জাভেদ নাছিম বলেন, তিনি রক্তদানসহ বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত। যেকোনো সময় যেকোনো রক্তের প্রয়োজন হলে তিনি তাৎক্ষণিকভাবে রক্ত দিতে প্রস্তুত। সারাদেশে তাদের স্বেচ্ছাসেবক ও রক্তদাতা রয়েছে। তিনি গরিব, দুস্থ, অসহায় ও অসুস্থ মানুষদের পাশে থেকে তাদের সেবা করে বাকিটা জীবন কাটাতে চান।

Comments (0)
Add Comment