কালীগঞ্জ বারোবাজারে ১২ জন নিহতের আলোচিত সড়ক দুর্ঘটনায় সেই ঘাতক ট্রাকের চালক রনি গাজী আটক

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ বারোবাজারে বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহতের ঘটনায় সেই আলোচিত ঘাতক ট্রাক ডাইভার রনি গাজীকে (৩০) আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে বারোবাজার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ মেজবাহ উদ্দিনের নেতৃত্বে পুলিশ যশোরের শার্শা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। আটক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাঠি গ্রামের মশিয়ার গাজীর ছেলে। অপরদিকে সেই যাত্রীবাহী জেকে পরিবহনের চালক দুর্ঘটনায় নিহত হয়েছেন না বেঁচে আছেন সেটা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।
ট্রাক চালক রনিকে আটকের পর শনিবার বেলা ১২ টায় এক প্রেস ব্রিফিংয়ে কালীগঞ্জ বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, ভারতে পালিয়ে যাচ্ছে এমন সংবাদ পেয়েই শুক্রবার গভীর রাতে যশোরের শার্শার পুটখালী সীমান্তে অভিযান চালানো হয়। সেখান থেকেই ট্রাক চালক রনি গাজীকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, দুর্ঘটনার পরদিন রাতে বাস ও ট্রাকের চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। পুলিশ ওইদিনই ঘাতক ট্রাকটিকে জব্দ করে বারোবাজার হাইওয়ে থানায় নিয়ে আসে। ট্রাকের নং যশোর-ট-১১-১২৯২। ওই মামলার তদন্তকারী অফিসার মেজবাহ উদ্দিন আরও জানান, ট্রাক ড্রাইভার রনি জিজ্ঞাসাবাদে বলেছেন, সে দ্রুত ও বেপরোয়া গতিতে বালুভর্তি ট্রাকটি বাসের মাঝখানে ধাক্কা দিয়েছিলো। এরপর সে তার ট্রাকটি বিপরিতমুখী ঘুরিয়ে কালীগঞ্জ মুন্দিয়া সংলগ্ন একটি কাচা সড়কে রেখে পালিয়ে যায়। এবং দুর্ঘটনার সময় ট্রাকের জানালার গ্লাস ভেঙে তার বাম হাতের কনুইয়ের নিচে সামান্য কেটে যায়। জিজ্ঞাসাবাদে তিনি বৈধ কোনো ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র দেখাতে পারেননি।
উল্লেখ্য, গত বুধবার ঝিনাইদহের কালীগঞ্জ বারোবাজার আলহাজ আমজাদ আলী ফিলিং স্টেশনের সন্নিকটে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৬ জন মাস্টার্সের শিক্ষার্থী ছিলো।

 

Comments (0)
Add Comment