খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

মেহেরপুর অফিস: খুলনা বিভাগীয় মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে জুমের মাধ্যমে মেহেরপুর জেলার ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।
এর আগে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত থেকে জুমের মাধ্যমে সম্মাননা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি’র সভাপতিত্ব জুমের মাধ্যমে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সচিব ড. মো. আনোয়ার হোসেন হাওলাদার, মহাপরিচালক ফরিদা পারভীন, ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বিপিএম-বার।
এছাড়া মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ গোলাম রসূল, মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নীলা হাফিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম প্রমুখ।
মেহেরপুর জেলা থেকে যে পাঁচজন জয়িতা নির্বাচিত হয়েছেন তারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী গাংনী মহিলা কলেজপাড়ার তানিয়া পারভিন, কর্মক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের আফরোজা খাতুন, সফল জননী নারী গাংনী উপজেলার বাদিয়াপাড়া ফরিদা ইয়াসমিন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী গাংনী উপজেলা ভাটপাড়া গ্রামের রাশিদা খাতুন ও সমাজে অসামান্য অবদান রেখেছেন যে নারী মেহেরপুর সদর উপজেলার যাদবপুর গ্রামের দিলারা পারভীন।

Comments (0)
Add Comment