খেলাধুলা যুব সমাজকে নানারকম খারাপ কাজ থেকে বিরত রাখে

চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় প্রিমিয়ার লীগ টুর্নামেন্টের পুরস্কার বিতরণকালে আসাদুল বিশ^াস   

স্টাফ রিপোর্টার: জমকালো আয়োজনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় প্রিমিয়ার লীগ (ডিপিএল) সিজন-৭ ও বঙ্গবন্ধু শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় দৌলাতদিয়াড় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে উড়ো মেঘ ক্রীড়া চক্রের আয়োজনে এ টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে একই মাঠে দুটি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ডিপিএলের ফাইনালে স্বাধীন বাংলাকে হারিয়ে সিজন-৭’র চ্যাম্পিয়ন হয় সোনার বাংলা। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে নানারকম খারাপ কাজ থেকে বিরত রাখে। এ ধরনের টুর্ণামেন্ট থেকেই বড় বড় খেলোয়াড় তৈরি হয়। একদিন আমাদের দৌলাতদিয়াড় থেকেই কেউ বাংলাদেশ জাতীয় দলের প্রতিনিধিত্ব করবে ইনশাআল্লাহ। এ ধরনের আয়োজন সফল করতে যেকোন সহযোগিতা লাগলে তা করা হবে। ভবিষ্যতে সুযোগ পেলে দৌলাতদিয়াড়ে মানসম্মত একটা খেলার মাঠ করা হবে বলেও জানান তিনি। টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক নাজমুস সাদাত প্রিন্সের সভাপতিত্বে ও উড়ো মেঘ ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ইমরান আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হোসেন মিলন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো জানিফ, সাবেক সদস্য ইমদাদুল হক সজল।

খেলায় চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি বিতরণের পাশাপাশি প্রতিটি ম্যাচের সেরা খেলেয়ারকে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণ শেষে জমকালো আতশবাজি ফোটানো হয়। টুর্ণামেন্ট পরিচালনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন পিয়াস আহমেদ, ইয়াসিন আহমেদ, আরাফাত হোসেন রিফাত, আতিকুল ইসলাম অন্তর, চঞ্চল আহমেদ, জাহিদ শুভ, রনি আহমেদ, মেহেদী হাসান, রাজীব আহমেদ প্রমুখ।

Comments (0)
Add Comment