গাংনীতে অপহরণের পর হত্যার শিকার শিশুর দাফন : নেপথ্য উন্মোচনের পথে

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে কৌশলে অপহরণের পর শ্বাসরোধে হত্যার শিকার শিশু আবির হোসেনের (১২) দাফন সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে তার পিতার বাড়ি চুয়াডাঙ্গার সরিষাডাঙ্গা গ্রামে গতকাল রোববার দাফন সম্পন্ন হয়। এদিকে হত্যাকাণ্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ।
জানা গেছে, ঘটনার সাথে জড়িত সন্দেহে আটক মিনাপাড়া গ্রামের নুহু মেম্বারের ছেলে হামিম হোসেন ও মিরাজ হোসেনের ছেলে মুজাহিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। রোমহর্ষক হত্যাকা-ের ঘটনা উন্মোচনের পথে বলে জানায় পুলিশ। আবির হত্যাকা-ের বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
জানা গেছে, আটক মিরাজ হোসেন এলাকায় বেশ কয়েকটি চুরির সাথে জড়িত। পাবজি ও ফ্রিয়ার গেমসহ বিভিন্ন গেমে তারা আসক্ত। এছাড়াও এলাকায় ছোটখাটো অপরাধের সাথে তাদের দুজনের সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে। অনেকটাই কিশোর গ্যাং’র মতোই ছিল তাদের কর্মকা-। এ হত্যাকা-ের পেছনের কারণ ও হত্যাকারীদের সম্পর্কে দ্রুত গণমাধ্যমে প্রকাশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।
প্রসঙ্গত, নিহত শিশু গাংনীর মিনাপাড়া গ্রামের রেজাউল হকের নাতি। পিতা আসাদুল ইসলাম মালয়েশিয়া প্রবাসী; তাই মা রোজিনা খাতুনের সাথে নানার বাড়িতেই বসবাস করতো আবির হোসেন। শনিবার বিকেলে গ্রামের মিরাজ ও হামিম তাকে নিয়ে মোটরসাইকেলযোগে গ্রামের সড়ক দিয়ে মানিকদিয়া এগারপাড়া মাদরাসার সড়কে যায়। দু’জন ফিরে এলেও আবির ফেরেনি। এক পর্যায়ে গভীর রাতে গ্রামের মাঠের একটি পাটক্ষেত থেকে আবিরের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। শ^াসরোধে তাকে হত্যা করে ফেলে যায় হত্যাকারীরা।

 

Comments (0)
Add Comment