ঘরে স্ত্রী রেখে এক কিশোরীকে নিয়ে পলায়ন : অতপর….

গাংনী প্রতিনিধি: ঘরে স্ত্রী ও এক শিশুপুত্র রেখে এক কিশোরীকে নিয়ে পালিয়ে যান গাংনীর রামকৃষ্ণপুর ধলা গ্রামের মাহফুজ আলী (২৫)। ১১ দিনের মাথায় ওই কিশোরীকে উদ্ধার এবং আটক করা হয়েছে মাহফুজ আলীকে। র‌্যাব-৬ ঝিনাইদহের একটি অভিযান দল গতকাল বৃহস্পতিবার দুপুরে সাহারবাটি গ্রামে এ অভিযান চালায়। আটক মাহফুজ আলী রামকৃষ্ণপুর ধলা গ্রামের জাব্বার হোসেনের ছেলে।
র‌্যাব সূত্রে জানা গেছে, কিশোরীর মা বাদি হয়ে গত ২৫ জুন গাংনী থানায় অপহরণ মামলা দায়ের করেন মাহফুজের বিরুদ্ধে। মামলার সূত্র ধরেই র‌্যাবের একটি দল অপহৃত কিশোরীকে উদ্ধার অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে সাহারবাটি গ্রামে অভিযান চালায়। এসময় কিশোরীকে উদ্ধার ও অপহরণের অভিযোগে মাহফুজকে আটক করে র‌্যাব। তাদেরক দু’জনকেই গাংনী থানায় সোপর্দ করেছে র‌্যাবের অভিযান দলটি।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাহফুজ আলীর শ^শুরবাড়ি কাথুলী গ্রামে। মাহফুজ ও তার এক বন্ধুর সাথে ওই কিশোরীর পরিবারের ঘনিষ্ট সম্পর্ক ছিলো। সেখানে যাওয়া আসার এক পর্যায়ে কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে মাহফুজ। এক পর্যায়ে তাকে নিয়ে পালিয়ে যায়।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, অপহৃত কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত অপহরণকারী মাহফুজকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

Comments (0)
Add Comment