চুয়াডাঙ্গার আরামপাড়ায় ভাঙা স্লাবের ড্রেন উপচে নোংরা পানি সড়কে : চলাচলে ভোগান্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার আরামপাড়ার সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে। নোংরা ও জীবাণুযুক্ত পানি ড্রেন উপচে সড়কের ওপর ওঠার কারণে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে সরু এ সড়ক। ড্রেনের ভাঙা সøাব ও সবসময় সড়কে পানি জমে থাকায় চরম ভোগান্তি পোয়াতে হয় পথচারীসহ সাইকেল-মোটরসাইকেল আরোহীদের। তবে বিষয়টি জানা থাকলেও পৌরসভার আর্থিক সঙ্কটের কারণে রাস্তাটির সংস্কারকাজ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন বর্তমান মেয়র। যত দ্রুত সম্ভব সড়কটির সংস্কার করা হবে বলেও জানান তিনি।
চুয়াডাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের আরামপাড়ার বাসিন্দারা জানিয়েছেন, একাডেমি মোড় থেকে জান্নাতুল মওলা গোরস্তান পর্যন্ত সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। এ সড়কে প্রতিদিন অসংখ্য যানবাহন চলাচল করে থাকে। জনগুরুত্বপূর্ণ এ সড়কটি দীর্ঘদিন বেহাল অবস্থায় রয়েছে। রাস্তার ওপর ড্রেনের নোংরা পানি থইথই করছে। ড্রেনের ঢাকনা সø¬াবগুলোও ভাঙা। একেতো সরু রাস্তা, তার ওপর রাস্তার বাঁকে এই অবস্থা। এতে যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।
আরামপাড়ার বাসিন্দা ফিরোজ হোসেন অভিযোগ করে বলেন, রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে আমাদের। আমি কয়েকবার চুয়াডাঙ্গা পৌরসভায় মৌখিকভাবে জানিয়েছি। তারপরও কোন সমাধান মেলেনি।
এ বিষয়ে চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মানিক খোকন বলেন, বিষয়টি আমি জানি। পৌরসভার আর্থিক সংকটের কারণে সড়কটির সংস্কার কাজ করা সম্ভব হচ্ছে না। বরাদ্দ পেলে যত দ্রুত সম্ভব সমস্যার সমাধানের চেষ্টা করবো।

Comments (0)
Add Comment