চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার নাইম হোসেন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বড়বাজার ফলপট্টির সামনে শ্রী রানা বাসফোরকে কুপানো মামলার প্রধান আসামি নাইম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোররাতে শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়া থেকে তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকালই তাকে আদালতে সোপর্দ করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই আহসানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ায় অভিযান চালায় পুলিশ। এসময় একই এলাকার মিন্টু হোসেনের ছেলে নাইম হোসেনকে (২০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাইম শ্রী রানা বাসফোরকে কুপানো মামলার প্রধান আসামি। ঘটনার পর থেকেই সে পলাতক ছিলো। গতকালই তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা শহরের বড়বাজার ফলপট্টির অদূরে একই এলাকার রানা বাসফোরকে কুপিয়ে জখম করে দুর্বৃত্ত্বরা। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়। মামলায় শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার নাইম হোসেনকে প্রধান আসামি করা হয়।

Comments (0)
Add Comment