চুয়াডাঙ্গার পলাশপাড়ায় ড্রেন নির্মাণকাজের উদ্বোধনকালে মেয়র জিপু চৌধুরী

আপনাদের পরিপূর্ণ সেবা প্রদান করায় আমার দায়িত্ব

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পলাশপাড়ায় ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে ড্রেন নির্মাণের উদ্বোধন করেন পৌরমেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় পলাশপাড়ার শিক্ষক রেজাউল হকের বাড়ি থেকে অ্যাড. শাহজাহান মুকুলের বাড়ি হয়ে পলাশপাড়া মসজিদ লেন পর্যন্ত ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করা হয়।

এ সময় মেয়র জিপু চৌধুরী বলেন, আপনাদের ভোটে আমি মেয়র হয়েছি। আপনাদের পরিপূর্ণ সেবা প্রদান করা আমার দায়িত্ব। সেই লক্ষ্যেই আমি আপনাদের সর্বোচ্চ সেবাটা দেয়ার চেষ্টা করে যাচ্ছি। বর্তমানে পৌর এলাকায় যে সকল উন্নয়ন কাজ হয়েছে আশা করছি সেগুলোর সুফল পৌরবাসী অনেকদিন ভোগ করবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করছেন। তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা পৌরসভায়ও ৯১ কোটি টাকার উন্নয়নমূলক কাজের টেন্ডার হয়েছে। আরও প্রায় ৪৭ কোটি টাকা বরাদ্দ দেবে সরকার। আশা করছি এক বছর পর পৌর এলাকার প্রায় সব রাস্তায় ঠিক হয়ে যাবে। পৌরবাসীকে আর ভোগান্তি পোহাতে হবে না। তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, এই উন্নয়নকাজ আপনাদের। আপনারা এই কাজ বুঝে নেবেন। পৌর পরিষদের পাশাপাশি আপনারা যদি এ কাজের তদারকি করেন তাহলে কোনো ঠিকাদার অতিরিক্ত লাভ করতে পারবে না। প্রয়োজনে কাজের সাইটে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে।

নির্মাণকাজের উদ্বোধনে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নাজরিন পারভীন, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, উপ-সহকারী প্রকৌশলী আনিসুজ্জমান, স্থানীয় বাসিন্দা চুয়াডাঙ্গা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুল, চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক রেজাউল হক, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সার্কুলেশন ম্যানেজার রানা মাসুদ, আওয়ামী লীগ নেতা সাবু, মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাইফুল, আবু তাহের, সবুজ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি, সাবেক সদস্য ইমদাদুল হক সজল, সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, পৌর ছাত্রলীগর সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Comments (0)
Add Comment