চুয়াডাঙ্গার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার সকালে কলেজের শিক্ষক মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মো. নজরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ. কে. এম সাইফুর রশীদ। সভায় বিশেষ অতিথি ছিলেন প্রফেসর মো. মনিরুজ্জামান, প্রফেসর মো. কামরুজ্জামানের সহধর্মিনী সেলিনা বেগম ও বিদায়ী অতিথি প্রফেসর মো. কামরুজ্জামান।
সভায় মানপত্র পাঠ করেন কলেজের বাংলা বিভাগের প্রধান ড. মো. আব্দুল আজিজ। অনুষ্ঠানের সভাপতি মো. নজরুল ইসলাম স্বাগত বক্তব্য দেন।
কলেজের অধ্যক্ষ ও বিদায়ী অতিথিকে বিভিন্ন বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। আলোচনা পর্বে অংশ নেন কলেজের দর্শন বিভাগের প্রভাষক সুলতান মাহমুদ, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক হাফিজুর রহমান, উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফারুক হোসেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. সফিকুল ইসলাম, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আতিয়ার রহমান, সহযোগী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম ও শেখ মো. আব্দুল জব্বার প্রমুখ।
বক্তারা বলেন, চাকরির নিয়মানুযায়ী কলেজের সাবেক অধ্যক্ষকে বিদায় জানাতে হচ্ছে। কিন্তু তিনি সবসময় আমাদের সাথেই থাকবেন। পরামর্শ দেবেন। সহযোগিতা করবেন। এ বিদায় শুধুই আনুষ্ঠানিকতা। তিনি আরো বেশি আপনজন হয়েই আমাদের মাঝে থাকবেন।
অনুষ্ঠানের শেষপর্বে বিদায়ী অতিথিকে ক্রেস্ট উপহার দেন বর্তমান অধ্যক্ষ প্রফেসর ড. এ.কে, এম সাইফুর রশীদ। এছাড়াও বিদায়ী অতিথিকে অন্যান্য উপহার সামগ্রী প্রদান করা হয়।

Comments (0)
Add Comment