চুয়াডাঙ্গার হাজরাহাটি মোড়ে অ্যাম্বুলেন্সের ধাক্কায় গরু বোঝায় লাটাহাম্বার উল্টে ৫ গরু ব্যবসায়ী আহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কের হাজরাহাটি মোড় নামক স্থানে দ্রুতগামী অ্যাম্বুলেন্সের ধাক্কায় গরু বোঝায় স্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বার উল্টে ৫ জন গরু ব্যবসায়ী আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। গতকাল রাত ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শীসূত্রে জানাই, চুয়াডাঙ্গার ডুগডুগি গরু হাট থেকে গরু বেচা বিক্রি শেষে ১০/১২ জন গরু ব্যবসায়ী গরু নিয়ে স্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বার যোগে বাড়িতে ফিরছিল। রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কের হাজরাহাটির মোট নামক স্থানে আসলে দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্স পেছন থেকে লাটাহাম্বারটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। লাটাহাম্বার চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গর্তে পড়ে যায়। এ সময় আলমডাঙ্গার পারকৃষ্ণপুর গ্রামের আসান আলীর ছেলে গরু ব্যবসায়ী আক্কাচ (৪০), গোয়ালবাড়ি গ্রামের আসান ম-লের ছেলে গরু ব্যবসায়ী মুক্তার (৪৫) ও কলম (৪০), বোয়ালমারী গ্রামের মৃত খোদা বক্সের ছেলে গরু ব্যবসায়ী উজির (৪০), গোয়ালবাড়ি গ্রামের ছাত্তাত আলীর ছেলে গরু ব্যবসায়ী হালিম (৪০) সহ আরো কয়েকজন আহত হয়। তাদের উদ্বার করে স্থানীয়রা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে জরুরি বিভাগের চিকিৎসক খালিদ হাসান বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ও কয়েকজনকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

Comments (0)
Add Comment