চুয়াডাঙ্গায় ‘ইবি ক্লাব’র আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গাস্থ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে আয়োজন করে ‘ইবি ক্লাব চুয়াডাঙ্গা’। ইফতার মাহফিল শেষে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ক্লাবকে গতিশীল করতে আলোচনা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার হোটেল সাহেদ প্যালেস’র রেস্টুরেন্টে ‘ইবি ক্লাব’র আয়োজনে চুয়াডাঙ্গাস্থ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহা. মহসীন আলী।

ইবি ক্লাব, চুয়াডাঙ্গাকে গতিশীল করতে ক্লাবের সাংগঠনিক কার্যকলাপ বৃদ্ধির সিদ্ধান্ত হয়। আলোচনায় ইবি ক্লাব’র পক্ষ থেকে চুয়াডাঙ্গা থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে যে সকল শিক্ষার্থী আর্থিক সমস্যায় থাকবে তাদেরকে সহযোগিতা করার সিদ্ধান্ত হয়। এছাড়া বিশ্ববিদ্যালয় হলে সিটের সমস্যা সমাধান করাসহ যেকোনো প্রকার সমস্যা সমাধানের সিদ্ধান্ত হয়। আগামীতে চুয়াডাঙ্গায় ‘ইবি ক্লাব’র সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য একটি অফিস নেয়ারও সিদ্ধান্ত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী নাটরের জেলা রেজিস্ট্রার, এড. নাজমুল হাসান লাভলু, এড. আফজালুল হক, মো. শফিকুল ইসলাম, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাঈদ (বাংলা বিভাগ), সহযোগী অধ্যাপক আব্দুল ওয়াদুদ (অর্থনীতি বিভাগ), মো. মফিজ উদ্দিন, সহকারী অধ্যাপক সেন্ট্রাল কলেজ কুষ্টিয়া, মো. জাহাঙ্গীর আলম, ভাইস প্রেসিডেন্ট, ইসলামী ব্যাংক মেহেরপুর শাখা, সানমুন আহমেদ ডন, আলমডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যানসহ প্রায় ২ শতাধিক ও সাবেক ও বর্তমান শিক্ষার্থী। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাসানুজ্জামান হাসান প্রভাষক, আলমডাঙ্গা  সরকারি কলেজ। এছাড়া অনুষ্ঠানটি পরিচালনা করেন এড. মাসুদ পারভেজ রাসেল।

Comments (0)
Add Comment