চুয়াডাঙ্গায় করোনা রোগীর সেবায় অক্সিজেন সিলিন্ডার ফ্রি রিফিল করে দেবে তারা দেবী ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা রোগীর সেবায় অক্সিজেন সিলিন্ডার ফ্রি রিফিলের উদ্যোগ নিয়েছে তারা দেবী ফাউন্ডেশন। করোনা রোগীর সেবার কাজে ব্যাবহৃত খালি সিলিন্ডার তারা দেবী ফাউন্ডেশনের চুয়াডাঙ্গা জেলা ইউনিটে জমা দিলেই ফ্রিতে পাওয়া যাবে অক্সিজেন ভর্তি সিলিন্ডার।
জানা গেছে, করোনা মহামারীর এই সংকট মুহূর্তে তারা দেবী ফাউন্ডেশনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীর জন্যে বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে; এমনকি কেউ কেউ ব্যক্তি উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার কিনে বাড়িতে সেবা নিচ্ছেন। কিন্তু করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের ফলে প্রায় সকল ধরনের যানবহন বন্ধ থাকায় অনেকে অক্সিজেনের সিলিন্ডার খালি পড়ে থাকলেও রিফিল করার জন্য তাদের ভোগান্তিতে পড়তে হচ্ছে।
এ ধরনের সমস্যা সমাধানের লক্ষ্যে তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার ফ্রি রিফিল করে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। আজ থেকে কোন ব্যাক্তি বা স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের পক্ষ থেকে খালি অক্সিজেন সিলিন্ডার তারা দেবী ফাউন্ডেশনের চুয়াডাঙ্গা জেলা ইউনিট অফিসে জমা দিলে তা তারা দেবী ফাউন্ডেশনের অর্থায়নে রিফিলের ব্যাবস্থা করা হবে।

Comments (0)
Add Comment