চুয়াডাঙ্গায় পুজা উদযাপন পরিষদের আলোচনাসভা ও বৃক্ষরোপণ

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা বড় বাজার সত্য নারায়ন মন্দিরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সহসভাপতি সুরেশ কুমার আগরওয়ালা পিন্টু। কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী বৃক্ষরোপণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আয়োজনে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক বিভাস চন্দ্র সাহা। বিশেষ অতিথি ছিলেন পুজা উদযাপন পরিষদ দামুড়হুদা উপজেলার সহসভাপতি শান্তিপদ বিশ্বাস, জীবননগর উপজেলা শাখার সদস্য বাবু জীবন সেন, চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নয়ন সরকার।

স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক কিশোর কুমার কু-ু। উপস্থিত ছিলেন আনন্দ ঘোষ, সঞ্জয় হালদার, নারায়ন চন্দ্র পাল, তপন কুমার বিশ্বাস, ডা. অমল কুমার বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভা শেষে সত্য নারায়ন মন্দির প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়। এছাড়া চার উপজেলায় রোপণের জন্য গাছের চারা প্রদান করা হয়।

Comments (0)
Add Comment