চুয়াডাঙ্গায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নানা আয়োজনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ কেক কাটা, র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

গতকাল সোমবার সকাল ৭টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন শেষে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও বিকেল ৪টায় আলোচনাসভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার কাকলীর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হেলা ও সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আছিয়া খাতুন, রাফিয়া খাতুন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা নেত্রী শাহাজাদী মিলি, জাতীয় মহিলা সংস্থার সভাপতি রুকসানা নাবিলা ছন্দা, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া সাহাব, মহিলা নেত্রী শেফালী খাতুন, দিলরুবা খুখু, রিনা খাতুন, দুরি খাতুন, রজিনা আক্তার সাথী, লিপি খাতুন, প্যানের মেয়র সুলতানা আরা রত্না সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের আলোচনা সভায় অনেকেই বক্তব্য দেন। এক সংক্ষিপ্ত বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানানো হয়। বক্তরা বলেন চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। তাদের এ কার্যক্রম এগিয়ে নিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, আলমডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, র‌্যালি ও সন্ধ্যায় কেক কেটে মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। কেক কাটা শেষে আলোচনা সভায় আলমডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সাহিদা ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান।  বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ডালিম রানী, জেলা পরিষদের সাবেক সদস্য কাজল রেখা। পৌর সভানেত্রী রাবিয়া খাতুনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগ নেত্রী শাকিলা খাতুন, জাহানারা, সালেহা, ফিরোজা, রেহেনা, পাপিয়া, শাহানাজ, আদরী প্রমুখ।

 

Comments (0)
Add Comment