চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি পদে আসলাম ও সম্পাদক পদে মইনুল প্রার্থী

 

স্টাফ রিপোর্টার: আসন্ন চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী নির্বাচনের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত তৃতীয়তলা মিলনায়তনে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি পদে অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম এবং সাধারণ সম্পাদক পদে অ্যাড. মইনুদ্দীন মইনুলকে মনোনীত করা হয়।

জেলা আইনজীবী জাতীয়তাবাদী ঐক্যজোটের আহ্বায়ক অ্যাড. শামীম রেজা ডালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। সভায় মুনসুর উদ্দিন মোল্লা, এমএম শাহজাহান মুকুল, ওয়াহেদুজ্জামান বুলা, আসাদুজ্জামান গনি সালাম, আ.স.ম আব্দুর রউফ, আব্দুল খালেক, আনছার আলী, সিরাজুল ইসলাম, এসএনএ হাসেমী, বদিউজ্জামান, মানজার আলী জোয়ার্দ্দার হেলাল, আহসান আলী, মমতাজ বেগম,  জামাল উদ্দিন, রুবিনা পারভীন, আব্দুল মুকিম, মানি খন্দকার, আতিয়ার রহমান, জিল্লুর রহমান, শাহজামাল জামাল, হাসানুজ্জামান সবুজ ও শাহিন আকতারসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সভায় ১৫টি অন্যান্য পদের বিষয়ে আলোচনা করা হয়। তবে, সহ-সভাপতি দুটি পদে প্রার্থীরা হলেন, আব্দুল খালেক ও একলাছুর রহমান কাজল। যুগ্ম সম্পাদক দুটি পদে প্রার্থীরা এসএম হুমায়ুন কবির ও মাসুদ পারভেজ রাসেল। বাকী ৯টি সদস্য পদে প্রার্থী পরে চুড়ান্ত করা হবে।

প্রসঙ্গত : চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ এর নির্বাচনী তফশিল আগামী ১ নভেম্বর ঘোষণা করা হবে।  আগামী ২৭ নভেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হবে।

Comments (0)
Add Comment