চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে পাখিভ্যান চুরির সময় হাতেনাতে চোর পাকড়াও

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে পাখিভ্যান চুরির সময় জাহিদ নামে এক চোরকে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা। এ সময় উত্তেজিত জনতা হালকা উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে এ ঘটনা ঘটে। আটককৃত জাহিদ মেহেরপুর পৌর এলাকার স্টেডিয়ামপাড়ার মৃত মোকাদ্দেস আলীর ছেলে।
পাখিভ্যান মালিক সোহেল রানা বলেন, গতকাল দুপুরে আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর থেকে আমার ভ্যানে রোগী নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসি। অতিরিক্ত গরমে ভ্যানটি রেখে আমি সাইকেল স্ট্যান্ডে বসে থাকি। আমি লক্ষ্য করি আমার ভ্যানে বসে থাকা দুজন ব্যক্তি তালা খোলার চেষ্টা করছে। আমি তাৎক্ষণিক জাহিদকে হাতেনাতে ধরতে পারলেও অপর ব্যক্তিটি পালিয়ে যায়। হাসপাতালে থাকা উত্তেজিত জনতা জাহিদকে কয়েকটি চড় দিয়ে পুলিশে সোপর্দ করে।
তিনি আরও বলেন, আমার এক ছেলে ও এক মেয়ে। গত আড়াই মাস আগে একটি সমিতি থেকে ৩০ হাজার টাকা ঋণ নিয়ে এই ভ্যানটি কিনি। আজ যদি ভ্যানটি চুরি হয়ে যেতো তাইলে আমি পথে বসতাম। পাখিভ্যান চালক সোহেল রানা আলমডাঙ্গা উপজেলায় খাদিমপুর গ্রামের বিশ্বাসপাড়ার রহিসউদ্দিনের ছেলে।
এদিকে, ঘটনার পর খবর পেয়ে সদর হাসপাতালে নিয়োজিত পুলিশ সদস্যরা পাখিভ্যান চোরকে আটক করে। প্রাথমিক চিকিৎসা শেষে সদর থানায় সোপর্দ করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ খান বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে পাখিভ্যান চুরির সময় জাহিদ নামে একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দিলে থানায় নেয়া হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Comments (0)
Add Comment