চেহারা দেখে বিশ্বাস করা না গেলেও দু নারী ফেন্সিডিল সরবরাহকারী

ফেনসিডিলের বোতল হোম ডেলিভারি দিতে গিয়ে দুই নারী মাদককারবারি আটক হয়েছেন। এসময় এদের ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার নিমতলী ব্রিজের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- মাদক কারবারি শাবানা (৩২) ও নূপুর (৩৫)। আটককৃত শাবানা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পারকুলা গ্রামের নূরুল হুদার স্ত্রী ও নুপুর বেগম জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দরগাপাড়া গ্রামের মৃত আরমানের স্ত্রী। তারা দুজনেই টঙ্গী পশ্চিম থানার সুরতডঙ রোডে মঞ্জু সরকারের বাড়ির ভাড়াটিয়া। অনেক দিন যাবত ওই বাসায় থেকে বিভিন্ন মাদক স্পটে ফেনসিডিলসহ অন্যান্য মাদক হোম ডেলিভারি দিয়ে আসছিল তারা। গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে পূবাইলে থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।
পুলিশ জানায়, পূবাইলের মাজুখান এলাকায় হোম ডেলিভারি দেওয়ার সময় অভিযানকালে তাদের ভ্যানিটি বেগ তল্লাশি করে শাবানার ব্যাগে ২০ বোতল ও নূপুরের ব্যাগ থেকে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পরে ওই রাতেই তাদের দেয়া তথ্যমতে টঙ্গীর ভাড়া বাসা থেকে খালি-পূর্ণসহ আরো ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, মাদক মামলায় এদের াাদালতে সোপর্দ করা হয়। আদালত দুজনকেই জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

Comments (0)
Add Comment