ঝিনাইদহ প্রেসক্লাবে আবারও রায়হান-টিপু প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহ প্রেসক্লাবের ২০২২-২০২৩ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে আবারও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জনকণ্ঠ ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রায়হান সভাপতি ও সমকালের মাহমুদ হাসান টিপু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
আগামী ৪ ডিসেম্বর ২০২১ তারিখে ভোট গ্রহণের দিন ধার্য থাকলেও ১৭টি পদের বিপরীতে আর কোনো প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনার বিনা-প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছেন।
১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন। তারা হলেন সহ-সভাপতি পদে এসএ টিভি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি ফয়সাল আহম্মেদ, সহ-সম্পাদক পদে আমার সংবাদ পত্রিকার খুরশিদ মোহাম্মদ সালেহ, দপ্তর সম্পাদক পদে বিজয় টিভি’র জহুরুল ইসলাম হিরো, প্রচার সম্পাদক পদে ডেইলি ট্রাইব্যুনাল ও দৈনিক সকালের সময় পত্রিকার শামীমুল ইসলাম শামীম, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক সময়ের আলো ও ডেইলি এশিয়ান এজ পত্রিকার কাজী আলী আহম্মেদ লিকু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে বিটিভি’র পিন্টু লাল দত্ত, সাংস্কৃতিক সম্পাদক পদে দেশ টিভির মেহেদী হাসান সবুজ ও তথ্য প্রযুক্ত বিষয়ক সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমস পত্রিকার শাহানুর আলম।
নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন-দি বাংলাদেশ পোস্ট’র দেলোয়ার কবির, বাংলাভিশন টিভি’র আসিফ ইকবাল মাখন, ৭১টিভি’র রাজিব হাসান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন, দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি রোকনুজ্জামান মিলন, আমাদের কণ্ঠ পত্রিকার এমএ জলিল ও দৈনিক আমাদের অর্থনীতি প্রত্রিকার সুলতান আল একরাম। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাড. সুভাষ বিশ্বাস মিলন, জজকোর্ট, ঝিনাইদহ। এছাড়া সহকারী কমিশনার হিসেবে অ্যাড. ওয়াসিফ কামাল ও অ্যাড. তন্ময় কুমার কু-ুু দায়িত্ব পালন করেন।

Comments (0)
Add Comment