ড্রাইভিং পরীক্ষায় পক্সি দিতে গিয়ে মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের জরিমানা

মেহেরপুর অফিস: মেহেরপুরে বিআরটিএ ড্রাইভিং পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা পড়ার পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হৃদয় ও হুমায়ূন কবীর নামের দুজনের কাছ থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। দঃ বিঃ ১৮৬০ এর ১৮৮ ধারায় এ জরিমানা করা হয়।

গতকাল রোববার দুপুরের দিকে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বিআরটিএ ড্রাইভিং পরীক্ষা চলাকালীন সময় মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান সবুজের নেতৃত্বে  সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত তিন ব্যক্তির ছবি ও চেহারার সাথে বয়সের কোনো মিল না পাওয়ায় বিষয়টি খতিয়ে দেখে তাদের কাছ  থেকে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মেহেরপুর জেলা প্রশাসকের নির্দেশক্রমে আমরা ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। আমরা বিআরটিএ পরীক্ষা নিচ্ছি। জেলা প্রশাসন এটা সবসময় স্বচ্ছতার ভিত্তিতে নেয়ার চেষ্টা করছে। তাই তিনি কাউকে প্রতারকচক্রের কবলে না পড়ার আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন, অন্যায় করে কেউ ছাড় পাবে না। যে কোনো অন্যায়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে। এ সময় অন্যদের মধ্যে মেহেরপুর বিআরটিএ ইন্সপেক্টর জিয়াউর রহমান, মেহেরপুর জেলা ট্রাফিক সার্জেন্ট পবিত্র বিশ্বাস প্রমুখ  সেখানে উপস্থিত ছিলেন।

Comments (0)
Add Comment