তাপদাহে অতিষ্ঠ পথচারীদের তৃষ্ণা মেটাতে চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের শরবত বিতরণ

স্টাফ রিপোর্টার: প্রচণ্ড তাপদাহে অতিষ্ঠ পথচারীদের সাময়িক প্রশান্তি ও তৃষ্ণা মেটাতে চুয়াডাঙ্গায় ফ্রি শরবত বিতরণ করেছে জেলা যুব মহিলা লীগ। গতকাল বুধবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিঅ্যান্ডটি মোড়ে দলীয় কার্যালয়ের সামনে এ কার্যক্রম পরিচালনা করা হয়। শরবত বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভিন। এ সময় পথচারী, শ্রমজীবী মানুষ, ভ্যান-রিকশা চালকদের মাঝে চিনি, লবণ, লেবু ও বরফ দিয়ে তৈরি শরবত বিতরণ করা হয়। প্রচন্ড তাপদাহে শরবত বিতরণে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে কিছুটা স্বস্তি মিলেছে বলে জানান পথচারী ও বিভিন্ন কর্মজীবী মানুষ।

দিনব্যাপী শরবত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি শিউলি খাতুন, সহ-সভাপতি পূর্ণিমা হালদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলীজা খাতুন, সাংগঠনিক সম্পাদক সপ্না খাতুন চিনি, ৯নং ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি আরজিনা বেগম, সাধারণ সম্পাদক বেবি বেগম, সাংগঠনিক সম্পাদক মিতা রানী দাস।

এ সময় জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভিন বলেন, চুয়াডাঙ্গায় চলমান তীব্র তাপদাহে মানুষ অতিষ্ঠ হয়েছে। এই তাপদাহে পথচারী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষের কিছুটা স্বস্তি দিতে এবং তাদের তৃষ্ণা মেটানোর জন্যই আমরা বিনামূল্যে ঠান্ডা শরবত বিতরণের আয়োজন করেছি। আমরা চেষ্টা করেছি সাধারণ মানুষের জন্য কাজ করতে।

Comments (0)
Add Comment